ব্রাহ্মণবাড়িয়ায় নতুন করে করোনায় আক্রান্ত ৪৭ জন

0
1435

ব্রাহ্মণবাড়িয়ায় গত ২৪ ঘন্টায় আজ আরো ৪৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছে।আজ মঙ্গলবার বিকেল সাড়ে ৪ টার দিকে  ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ একরাম উল্লাহ নিশ্চিত হয়ে বলেন-সরকারি আন্তর্জাতিক উদরাময় গবেষণা কেন্দ্র, বাংলাদেশ ও ন্যাশনাল ইন্সটিটিউট অব ল্যাবরেটরি মেডিসিন এন্ড রেফারাল সেন্টার এবং বে-সরকারি ব্রাহ্মণবাড়িয়া মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালের  পিসিআর ল্যাবে থেকে প্রাপ্ত ৩৩৯ টি নমুনা পরীক্ষা করে ৪৭ জনের শরীরে করোনা ভাইরাসের সংক্রমিত কোভিড-১৯ রোগ শনাক্ত হয়েছে এবং জেলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৬১২ জন।

জেলাতে আজ ৪৭ জন করোনায় রোগীর মধ্যে সদর উপজেলায় ২২ জন, বাঞ্চারামপুর উপজেলায় ১০ জন, আখাউড়া উপজেলায় ৬ জন, নাসিরনগর উপজেলায় ৪ জন, কসবা উপজেলায় ৩ জন ও বিজয়নগর উপজেলায় ২ জন। জেলায় আক্রান্ত ৬১২ জনের মধ্যে ৯৪ জন ইতিমধ্যেই সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। করোনা পরিস্থিতিতে জেলায় ৭ জন মারা যায়।

জেলায় মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ৮ হাজার ৪৬২ জনের। যার মধ্যে ৬ হাজার ১১৪ জনের ফলাফল পাওয়া গেছে। এখনো আইসোলেশনে আছেন ৪৬৪ জন, এর মধ্যে জেলায় ৪৪৪ জন, ঢাকায় ১৭ জন, কুমিল্লায় ১ জন ও ফেনীতে ১ জন।