কুলিয়ারচরে এমপি নাজমুল হাসান পাপনের রোগ মুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্টিত

0
384

মৌসুমী আক্তার, কুলিয়ারচর প্রতিনিধি :

কিশোরগঞ্জের কুলিয়ারচরে কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য, বিসিবি ও এসিসি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন এর আশু রোগ মুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল উনুষ্টিত হয়েছে।

বুধবার (৮ জুলাই) বাদ আছর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র ইমতিয়াজ বিন মুছা জিসানের নির্দেশনায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত দলীয় কার্যালয়ে অনুষ্টিত দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মুর্শিদ উদ্দিন আহমেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, পৌর আওয়ামী লীগের সভাপতি মো. নিজাম ক্বারী, সাধারণ সম্পাদাক মো. আলাল উদ্দিন, কুলিয়ারচর বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি মুফতি ইলিয়াছ মাহমুদ কাসেমী রাসেল, আওয়ামী লীগ নেতা মেজর মোহাম্মদ নূরুল ইসলাম (অব.), উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জহির রায়হান জজ, পৌর সভার প্যানেল মেয়ার অলি উল্লাহ, কাউন্সিলর মো. আবু বাক্কার, আওয়ামী লীগ নেতা হাবিবুল্লাহ কামাল, রামদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. আলাল উদ্দিন, গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. এনামুল হক আবু বক্কর, উছমানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. শফিকুল ইসলাম (শাফি), যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. কামাল উদ্দিন, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান বিপ্লব, উপজেলা শ্রমিক লীগের আহবায়ক আবু ফয়েজ,
রামদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন শিশু, প্রবীণ আওয়ামী লীগ নেতা কালা চাঁন মেম্বার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক মো. মিল্লাত মিয়া, যুবলীগ নেতা মো. মোবারক হোসেন ও যুবলীগ নেতা শাহবাজ আহমেদ, ছাত্রলীগ নেতা মো. কামাল হোসেন, মোবারক হোসেন রানা , কবির হোসেন রাসেল, জাহাঙ্গীর আলম, পাপ্পু মিয়া, শহীদুল ইসলাম বাবু, সাজিদ, লিয়ন ও সজিব সহ উপজেলা, পৌর ও বিভিন্ন ইউনিয়নের নেতা কর্মীবৃন্দ।

এ সময় নাজমুল হাসান পাপনের আশু রোগ মুক্তি কামনায় মোনাজাত পরিচালনা করেন জামিয়া আরাবিয়া নূরুল উলূম কুলিয়ারচর মাদরাসার প্রিন্সিপাল মুফতি আব্দুল কাইয়ূম খাঁন।

অপরদিকে ভৈরব-কুলিয়ারচরের কৃতি সন্তান সংসদ সদস্য, বিসিবি ও এসিসি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন এর শারীরিক সমস্যার কারণে আজকে লন্ডনের একটি হাসপাতালে বাংলাদেশ সময় রাত আটটায় একটি ক্ষুদ্রতম অস্ত্রপাচার হবে সংবাদ পেয়ে বাদ এশা প্রিয় নেতার সু-স্বাস্থ্য কামনা এবং দ্রুত আরোগ্যের জন্য উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র ইমতিয়াজ বিন মুুছা জিসানের পক্ষ থেকে বিভিন্ন মসজিদে মসজিদে মিলাদ ও বিশেষ দোয়া পড়ানো হয়।