ঈদ উপহার সামগ্রী বিতরণের মধ্য দিয়ে অভিষেক হল গোয়ালনগর যুব ও প্রবাসী কল্যাণ সোসাইটির

0
1018
ঈদ উপহার সামগ্রী বিতরণের মধ্য দিয়ে অভিষেক হল গোয়ালনগর যুব ও প্রবাসী কল্যাণ সোসাইটির

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের গোয়ালনগর গ্রামে গোয়ালনগর যুব ও প্রবাসী কল্যাণ সোসাইটির ৩৭টি পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণের মধ্য দিয়ে যাত্রা শুরু করা হয়েছে।

পাহাড়পুর ইউনিয়নের গোয়ালনগর পশ্চিম পাড়া নূরে মদিনা জামে মসজিদ মাঠ পাঙ্গনে  ২৭ জুলাই সোমবার বিকাল ৪:০০ ঘটিকায়  কোরআন তেলাওয়াত ও দোয়া মোনাজাতের মধ্য দিয়ে সোসাইটির উদ্ভোধন করা হয়।কোরআন তেলাওয়াত করেন হাফেজ কারী শরীফ রেজা ও দোয়া পরিচালনা করেন মাওলানা মুফ্তি মাঈন উদ্দীন আল কাদেরী-খতীব গোয়ালনগর নূরে মদিনা জামে মসজিদ।উদ্ভোধন শেষে ৩৭ টি পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।

গত বছর ২০১৯ সালে হাফেজ ইউসুফ হোসাইন এবং নিজাম উদ্দিনের আহ্বানে গোয়ালনগরের জুনিয়র যুবক ও প্রবাসীরা গোয়ালনগর প্রবাসী সমাজ কল্যাণ সংস্থা যাত্রা শুরু করে সফলতার সঙ্গে কাজ করে আসছিলেন।গ্রামের সিনিয়র যুবক বৃন্দরা আর্ত মানবতায় সংগঠনের উদ্যেগ নিলে তাদের ডাকে সাড়া দিয়ে গ্রামের ঐক্যের স্বার্থে মানবিক কাজে এক হয়ে কাজ করার একত্ততা ঘোষনা দেন।

উক্ত সংগঠনরের মাননীয় সভাপতি ছিলেন জনাব-শফিকুল ইসলাম ফালু, সভাপতি গোয়ালনগর। আহ্বায়ক ছিলেন ঃ-জনাব- হুমাযুন আহমেদ – কুয়েত প্রবাসি, জনাব-আল মামুন ভুইয়া – দুবাই প্রবাসি ও বিষিষ্ট ব্যবসায়ী, জনাব বাবুল মিয়া- শারজাহ প্রবাসি। উক্ত অনুষ্টান সঞ্চালনায় ছিলেন জুম্মান ভূঁইয়া।

তাছাড়া উপস্থিত ছিলেন-ইউপি সদস্য ফয়সাল আহমেদ বাছির,সমাজ সেবক শফিকুল ইসলাম নান্নু, জনাব-আলি হোসেন হোসেন।জনাব, মালেক হুজুর সাবেক ঈমাম, মোহাম্মাদ মারুফ – অর্থ সম্পাদক বিজয়নগর ফ্যামেলি।যুবকদের মধ্যে উপস্থিত ছিলেন- কামাল হসেন , আকতার হসেন, তাওহিদুল ইসলাম , মজনু মিয়া সহ আরো অনেক যুবক ও গ্রামের মুরুব্বীয়ান।

উক্ত মিলাদ ও দোয়ার মধ্যে অনুষ্ঠানের কার্যক্রম শেষে তাবারকের ব্যবস্তা করেন জনাব,  হাফেজ ইউসুফ ও নিজাম উদ্দিন।