মাত্র ৩৪ বছর বয়সে আত্মহত্যা করলেন বলিউড সুপাস্টার সুশান্ত সিং রাজপুত।

0
243
মাত্র ৩৪ বছর বয়সে আত্মহত্যা করলেন বলিউড সুপাস্টার সুশান্ত সিং রাজপুত

আজ রোববার (১৪ জুন) ভারতীয় সংবাদমাধ্যম এ খবর থেকে জানা যায়  সুশান্ত সিং রাজপুত মুম্বাইয়ের নিজ বাসায় আত্মাহত্যা করেছেন ।তার বাসার বারান্দা থেকে তার ঝুলন্ত লাশ পাওয়া যায়।তার বয়স হয়েছিল ৩৪ বছর।

প্রাথমিক সূত্রে জানা গিয়েছে, আজ রবিবার সকালে সুশান্তের বাড়ির পরিচারক পুলিশকে খবর দেন। কোন সময় এই ঘটনা ঘটেছে সেই নিয়ে এখন কোনও তথ্য মেলেনি। তবে বান্দ্রা পুলিশও সুশান্তের মৃত্যুর খবর সাংবাদমাধ্যমকে নিশ্চিত করেছে। এদিন বান্দ্রার ফ্ল্যাটে গলায় ফাঁস লাগানো অবস্থায় উদ্ধার হয়েছে সুশান্তের দেহ।  ইতিমধ্যেই কার্টার রোডের সেই ফ্ল্যাট মুড়ে ফেলা হয়েছে পুলিশি নিরাপত্তা বলয়ে। 

প্রসঙ্গত সোমবারই সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের রহস্য মৃত্যুর খবর সামনে এসেছিল। প্রাথমিক তদন্তে দিশাও আত্মহত্যায় করেছে বলে জানিয়েছে পুলিশ।

প্রাক্তন ম্যানেজারের মৃত্যুর খবরে শুনে মঙ্গলবার  সুশান্ত সিং রাজপুত ইনস্টাগ্রামে লেখেন ‘অত্যন্ত দুর্ভাগ্যজনক একটা খবর। দিশার পরিবার ও বন্ধুদের প্রতি জানাই গভীর সমবেদনা। তোমার আত্মার শান্তি কামনা করি’। এর চারদিনের মাথায় নিজেই আত্মহনেনে পথ কেন বাছলেন সুশান্ত? উত্তর মিলছে না।

এদিকে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে প্রধানমন্ত্রী মোদী টুইটারে লিখেছেন  “একজন উজ্জ্বল তরুণ অভিনেতা খুব তাড়াতাড়ি চলে গেলেন