সোশ্যাল মিডিয়াতে গুজব মা’রা গেছেন আফগানিস্তানের অলরাউন্ডার মোহাম্মদ নবী।

0
1063

বাংলাদেশের বিপক্ষে টেস্ট ম্যাচে জয়লাভ করে টেস্ট ক্রিকেটকে বিদায় জানিয়েছে আফগানিস্থানের কিংবদন্তি অলরাউন্ডার মোহাম্মদ নাবি।

বর্তমানে দেশে ফিরে আফগানিস্তান ক্রিকেট বোর্ডের আয়োজিত বিভিন্ন প্রস্তুতি ম্যাচ খেলেছেন তিনি। কিন্তু হঠাৎ করেই অনেক দিন ধরে আফগানিস্তানের সোশ্যাল মিডিয়াতে গুজব উঠেছিলো। উঠে গেছিলো মা’রা গেছেন মুহাম্মদ নাবি।

হার্ট অ্যাটাক করেছিলেন তিনি।’ বেশ কয়েকটি টুইটেই মোহাম্মদ নবির মৃ্ত্যুর বি’ষয়ে সংবাদ প্রকাশ করে বলা হচ্ছিল, এটা নিশ্চিত। কিন্তু এ ব্যাপারে গুঞ্জন ছড়িয়ে পড়ার পর আফগান ক্রিকেট বোর্ড কিংবা মোহাম্মদ নবি- কারো পক্ষ থেকেই আনুষ্ঠানিক বক্তব্য দেয়া হচ্ছিল না।

যদিও আফগান ক্রিকেট বোর্ড শুক্রবারও প্র্যাকটিস ম্যাচের কিছু ছবি প্রকাশ করে লিখেছে, ‘এসব ছবিতে মোহাম্মদ নবিকে দেখা যাচ্ছে, দিব্যি খেলে যাচ্ছেন তিনি। মিস-ই-আইনাক নাইটস এবং বুস্ট ডিফেন্ডারসের মধ্যকার প্রস্তুতিমূলক ম্যাচে খেলেছেন নবি।’

কিন্তু সেখানেও মোহাম্মদ নবির সত্যিকার বর্তমান অবস্থা কেমন সেটা লেখা হয়নি। এ কারণে সমর্থকরাও পড়ে গিয়েছিল দারুণ এক সংশয়ে। শেষ পর্যন্ত মোহাম্মদ নবিকেই স্বয়ং এসে কথা বলতে হলো টুইটারে। সেখানেই তিনি লিখেছেন, ‘প্রিয় বন্ধুরা, আলহামদুলিল্লাহ, আমি ভালো আছি। বেশ কিছু মিডিয়ায় আমার হঠাৎ মৃ’ত্যুর বি’ষয়ে ভুয়া সংবাদ প্রচার করছে। এগুলো সত্যিই ভুয়া। ধন্যবাদ।’

তাই সবাইকে অনুরোধ গুজবে কান দিবেন না ।