স্টেশনে পড়ে থাকা মা ও চার শিশু প্রতি মানবিক সাহায্যের হাত বাড়িয়ে দিলেন বিজয়নগর উপজেলা প্রবাসী গ্রুপ।

0
2489

বিজয়নগর উপজেলার হরষপুর ইউনিয়নের রেল স্টেশনের পাশে একটি ছোট ঝুপড়িতে মানবেতর জিবনযাপন করা করছেন অসহায় একটি পরিবার। পরিবারটিতে মা ও উনার ৪ সন্তান রয়েছেন। চার শিশু জননী জানিয়েছেন উনার স্বামী ৪ সন্তান ও তাকে রেলস্টেশনে রেখে চলে যায় ।স্বামী চলে যাওয়ার পর থেকে অসহায়ত্বের মধ্যে দিন কাটাতে হচ্ছে তাদের । মায়ের সামনে অহারের জন্য সন্তানের চিৎকার রীতিমত আকাশ মাথায় ভেঙে পড়ার মত অবস্থা যখন মায়ের, ঠিক তখনই, একটু খাবার জোগারের আশায় দোকানে দোকানে ও পথচারীদের কাছে খাবার চাইতে হচ্ছে গত ৫ দিন যাবৎ।নিজের কাছে যতটুকু সামর্থ্য ছিলো সবটুকু ফুরিয়ে গেছে অনেক অাগেই।

এমত অবস্থায় ছাত্রলীগ নেতা শেখ ইমরানুল ইসলাম এর একটি লাইভ ভিডিও ফেসবুকে দেখে বিষয়টি সম্পর্কে অবগত হন বিজয়নগর উপজেলা প্রবাসী গ্রুপ সংগঠনটি।
গতকাল ১৮ জুন রোজ বৃহস্পতিবার বিকাল ৩ ঘটিকায় সেই অসহায় পরিবারকে এক মাসের খাদ্য সামগ্রী ও নগদ অর্থ তুলে দেন অসহায় পরিবারটির হাতে বিজয়নগর উপজেলা প্রবাসী গ্রুপ ।খাদ্য সামগ্রী হাতে পেয়ে আনন্দে দিশাহারা পরিবারটি।

গ্রুপের পক্ষ থেকে জানানো হয়েছে আপাতত এক মাসের খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে এবং যতদিন সম্ভব বিজয়নগর উপজেলা প্রবাসী গ্রুপ এই অসহায় পরিবারটিকে সাহায্য করবে এবং পরিবারটির পাশে থাকবেন ইনশাল্লাহ।

খাদ্য সামগ্রী অসহায় পরিবার এর হাতে তুলে দেওয়ার সময় উপস্থিত ছিলেন।মোহাম্মদঃমারুফ (এডমিন বিজয়নগর প্রবাসী গ্রুপ)মোঃ রুবেল ভূঁইয়া (প্রতিনিধি) এবং বিজয়নগর ছাত্রলীগের সহ-সভাপতি শেখ ইমরানুল ইসলাম